একদিন পর পর/ দু দিন পর পর... in English (বাংলা বাক্য সহ)


একদিন পরপর, দু দিন পরপর, দুই সপ্তাহ পরপর…… :

⚫ অনুবাদক: আহসানুল ইরফান
________________________________________________
[][][][][][][][][][][][][][][][][][][][][][][][][][][][][][][][][][][][][][][][][]

I meet him every two days. = I meet him every other day.
(আই মিট হিম এভরি টু ডেছ। = আই মিট হিম এভরি আদার ডেছ।)
= আমি তার সাথে প্রত্যেক দ্বিতীয় দিনে দেখা করি। = আমি তার সাথে একদিন পর পর দেখা করি।

I meet him every three weeks. = I meet him every third week.
(আই মিট হিম এভরি থ্রি উইক্ছ। = আই মিট হিম এভরি থার্ড উইক্ছ।)
= আমি তার সাথে প্রত্যেক তৃতীয় সপ্তাহে দেখা করি=আমি তার সাথে প্রত্যেক তিন সপ্তাহে দেখা করি। = আমি তার সাথে দুই সপ্তাহ পরপর দেখা করি।

I meet him every two weeks.
(আই মিট হিম এভরি টু উইক্ছ।)
= আমি তার সাথে এক সপ্তাহ পরপর দেখা করি।

I meet him every other year.
(আই মিট হিম এভরি আদার ইয়ার।)
= আমি তার সাথে এক বছর পরপর দেখা করি।

No comments