Feel like + verb+ing in Bangla (বাংলা অর্থ সহ)


Feel like + verb+ing :

⚫ অনুবাদক: আহসানুল ইরফান
________________________________________________
[][][][][][][][][][][][][][][][][][][][][][][][][][][][][][][][][][][][][][][][][]

Feel like + verb+ing (ইচ্ছে করছে) :

I feel like beating someone.
(আই ফিল লাইক বিটিং ছামওয়ান।)
= আমার কাউকে মারধোর করার ইচ্ছা করছে।

I don't feel like eating.
(আই দোন্ট ফিল লাইক ইটিং।)
= আমার খাবার খেতে ইচ্ছা করছে না।
__________
Note: আমার মনে হচ্ছে যে আমি কিছু একটা করছি, এ ক্ষেত্রে→I feel like+I'm→

I feel like I'm beating someone. 
(আই ফিল লাইক আই এ্যাম বিটিং ছামওয়ান।)
= আমার মনে হচ্ছে আমি কাউকে মারধোর করছি।

I feel like I'm waiting for someone.
(আই ফিল লাইক আই এ্যাম ওয়েটিং ফর ছামওয়ান।)
= আমার মনে হচ্ছে আমি কারো জন্য অপেক্ষা করছি।
________________________________________________
Note: "Feel"-এর সাথে কখনো ing হবে না। I'm feeling like. ❌ (Wrong)

No comments